ঢাকা      বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

গাজীপুরে মা ও মেয়েকে গলা কেটে হত্যা

IMG
25 November 2021, 10:18 AM

গাজীপুর, বাংলাদেশ গ্লোবাল: গাজীপুরে মা ও মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার মধ্যরাতে গাজীপুর মহানগরের সদর থানাধীন দেশীপাড়া এলাকার বিমান বাহিনীর টেক থেকে নিহতদের মর‌দেহ উদ্ধার করা হয়।

নিহত ফেরদৌসিআরা (২৮) গাজীপুরের কালীগঞ্জে নরুন এলাকার বাছির উদ্দিনের মেয়ে ও তার শিশু কন্যা তাসকিয়া আক্তার (০৪)। নিহত ফেরদৌসী তার মেয়ে ও দ্বিতীয় স্বামীকে নিয়ে গাজীপুর শহরে থেকে একটি এনজিওতে চাকরি করতো বলে জানিয়েছে তার স্বজনরা।

জিএমপি’র সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, বুধবার রাতে মহানগরের দেশীপাড়া এলাকার বিমান বাহিনীর নির্জন টেকে শিশুসহ এক নারীর গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। মধ্যরাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শিশুটির গলার সামনের দিকে এবং মহিলার গলার দু’পাশ দিয়ে কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুসহ ওই নারীকে অন্য কোথাও গলা কেটে হত্যার পর লাশ ওইখানে ‌ফে‌লে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে হত‌্যার কারণ জানা যায়নি। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সর্বশেষ খবর

আরো পড়ুন