ঢাকা      বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

তৃতীয় দফায় মাইলস ছাড়ার ঘোষণা দিলেন শাফিন আহমেদ

IMG
28 November 2021, 12:53 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: টানাপোড়েনটা চলছেই। ২০১০ সালের শুরুর দিকে ব্যক্তিগত কারণ দেখিয়ে মাইলস থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে হইচই ফেলে দেন ব্যান্ডটির অন্যতম সদস্য শাফিন আহমেদ। যদিও কয়েকমাস পর ব্যান্ডে ফিরে যান।

এরপর ২০১৭ সালে অক্টোবরে হঠাৎ করে আবারও মাইলস ব্যান্ড ছেড়ে দেয়ার ঘোষণা দেন শাফিন৷ বকয়েকমাস পর দ্বন্দ্ব ভুলে ফের ব্যান্ডে ফিরেছিলেন।

এবার তৃতীয় দফায় মাইলস ব্যান্ড ছাড়ার ঘোষণা দিলেন শাফিন আহমেদ। একইসঙ্গে মাইলস ব্যান্ডের সব কার্যক্রম স্থগিত চেয়েছেন তিনি।

শনিবার দিবাগত রাতে শাফিন আহমেদের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করা হয়। প্রায় দুই মিনিটের সেই ভিডিওতে মাইলসের সঙ্গে নিজের বর্তমান সম্পর্ক ব্যাখ্যা করে শাফিন আহমেদ জানিয়েছেন, মাইলসের বর্তমান লাইনআপের সঙ্গে কাজ করতে চান না তিনি।

ভিডিও বার্তায় শাফিন আহমেদ বলেন, ‘মাইলসের সাথে আমার পথচলা ১৯৯৭ সাল থেকে। ৪০ বছর পার হয়ে গেছে। অনেক বছর সময় দিয়েছি। শ্রম দিয়েছি। অনেক ক্রিয়েটিভ কাজ হয়েছে। মাইলসের যে অবস্থান আজকে, এটার পেছনে আমার কতটুকু অবদান; সেটা আপনারা অনেকেই জানেন।

সম্প্রতি একটি সিদ্ধান্ত নিতে আমি বাধ্য হয়েছি। সেটা হচ্ছে, এ বছরের শুরুতে আমি সিদ্ধান্ত নিই, মাইলসের বর্তমান লাইনআপের সঙ্গে কোনো কার্যক্রম করা আমার পক্ষে সম্ভব হবে না। আমি সিদ্ধান্ত নিয়েছি, এই লাইনআপের সঙ্গে মিউজিক করা থেকে বিরত থাকব।’

শাফিন আহমেদ আরও বলেন, 'আমার প্রত্যাশা থাকবে, মাইলস নামটির যেনো কোনো অপব্যবহার না হয়।'

তবে মাইলস ছাড়লেও গান ছাড়ছেন না শাফিন। তিনি বলেন, সংগীত জগতে তার পথচলা খুব স্বাভাবিক এবং আগের মতোই থাকবে। তাকে স্টেজে এবং রেকর্ডিংয়েও পাওয়া যাবে।

বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন