ঢাকা      বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

চেলসি-ম্যানইউ হাইভোল্টেজ ম্যাচে জয় পায়নি কেউই

IMG
29 November 2021, 10:18 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: হাইভোল্টেজ ম্যাচে রোববার (২৮ নভেম্বর) রাতে টেবিল টপার চেলসির মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে ম্যান ইউর শুরুর একাদশে ঠাঁই হয়নি সিআরসেভেনের। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

যদিও ম্যাচের অধিকাংশ সময়জুড়ে আধিপত্য ছিল চেলসির। ঘরের মাঠে বল দখলের পাশাপাশি আক্রমণও শানিয়েছে ব্লুরা। কিন্তু শেষ পর্যন্ত এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। পরে সমতায় ফিরে হার এড়ায় চেলসি।

ম্যাচের ২১তম মিনিটে চেলসির আক্রমণের পাল্টায় ব্রুনো ফার্নান্দেজের গোলে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল ইউনাইটেডের। কিন্তু রোনালদোর এই সতীর্থের শটটি অল্পের জন্য প্রতিপক্ষের জাল ভেদ করতে পারেনি।

অন্যদিকে, ৩১ মিনিটে চেলসির জন্য দুর্ভাগ্যও। হাডসন-ওডোইয়ের সহায়তায় রুডিগারের প্রায় ৩০ গজ দূর থেকে নেওয়া জোরালো শট ক্রসবারে লেগে প্রতিহত হলে গোল হয়নি।

গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ করে দুই দল। তবে বিরতি থেকে ফিরেই লিড পায় ইউনাইটেড। জর্জিনহোর ভুলে দারুণ সুযোগ পেয়ে যান ম্যানইউ তারকা সাঞ্চো। তার ডান পায়ের শট প্রতিপক্ষের গোলকিপারকে ফাঁকি দিয়ে লক্ষ্যভেদ করে। এগিয়ে যায় রেড ডেভিলরা।

এরপর ৬৭ মিনিটে জর্জিনহোর গোলে সমতায় ফেরে চেলসি। এরপর সাঞ্চোকে উঠিয়ে মাঠে নামানো হয় রোনালদোকে। কিন্তু দলকে জেতাতে পারেননি তিনিও। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়।

চেলসির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ম্যানচেস্টার সিটি। তাই ম্যাচটিতে জয়টা খুবই দরকার ছিল ব্লুদের। কিন্তু শেষ পর্যন্ত জয় আসেনি। তবে ড্র হলেও ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে তারা। অন্যদিকে, সমান সংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে অষ্টম পজিশনে রেড ডেভিলরা।

টানা হারের বৃত্তে থাকা ম্যান ইউ সুদিন ফেরাতে কোচ ওলে গানার সোলশায়ারকে সরিয়ে আপাতত মাইকেল চ্যারিককে দায়িত্ব দেয়। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ভিয়ারিয়ালকে হারাতে পারলেও ইপিএলে এখনো জয় পাচ্ছে না তারা। বড় বড় তারকা থাকা সত্ত্বেও হ-য-ব-র-ল পরিস্থিতি ইংলিশ ক্লাবটির।

বাংলাদেশ গ্লোবাল/এমএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন