ঢাকা      বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

পাওনা টাকা নিতে গিয়ে ব্যবসায়ী হামলার শিকার

IMG
07 December 2021, 5:13 PM

চাঁপাইনবাবগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: চাঁপাইনবাবগঞ্জের ধানের টাকা নিতে এসে হামলার শিকার হয়েছেন মামুনুর রশীদ (৩৬) নামে এক ধান ব্যবসায়ী। সোমবার(৬ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা হাট এলাকায় এ ঘটনা ঘটে।

হমলার শিকার মামনুর রশীদ গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ী গ্ৰামের বাসিন্দা ও ঢাকা প্রতিদিনের গোমস্তাপুর প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাশিরের বড় ভাই। তিনি ধানের ব্যাবসা করতেন বলে যানা গেছে। এ বিষয়ে সাংবাদিক আব্দুল বাশির বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোমবার রাতে একটি মামলা দায়ের করেছেন।


মামলার এজাহার ও মামনুর রশীদের ভাইয়ের সঙ্গে কথা বলে যানা যায়, গত ৪ মাস আগে নয়াগোলা হাটের মৃত বাবলু আলীর ছেলে জুয়েল (৩৬) এর সঙ্গে সম্পর্কে গড়ে উঠে মামনুর রশীদের। সে সম্পর্কের খাতিরে কয়েকমাস আগে ৫৫ হাজার টাকা ধার দেয় জুয়েলকে।

সোমবার (৬ডিসেম্বর) দুপুরে সেই ধারের টাকা দিবে বলে নয়াগোলা হাটে ডেকে পরিকল্পতভাবে হামলা চালায় জুয়েল ও তার ভাই,সাইফ আলীসহ ৬-৭ জন। প্রথমে তাকে ইট দিয়ে মাথায় ও নাকের উপর আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়। তারপর তার শরীরে লাঠি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয়।

মামনুর যখন গুরুতর আহত হয়ে তখন সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল(রামেকে) পাঠানো হয়।

তবে এ বিষয়ে জানতে জুয়েলের মোবাইলে কল দেয়া হলে ধরেন তার স্ত্রী শরিফা বেগম, তিনি জানান, টাকার জন্য মামনুর রশীদকে মারা হয়নি। আমাদের সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল মামনুর রশীদের। কিন্তু গত ১০-১৫ দিন আগে আমি আমার মায়ের বাড়ি গোমস্তাপুরে য়ায়। আর তার পাশ্বে মামনুর রশীদের বাড়ি। তাই তার আমার মায়ের বাড়িতে আসা যাওয়া ছিল। সেইদিন দুপুরে আমি গোসল করছিলাম সেই ভিডিও মোবাইলে রেকর্ড করে নেন মামনুর। সে বিষয়টি আমি আমার শ্বশুর বাড়িতে এসে আমার স্বামীকে জানায়। আমার স্বামী এ কথা শুনে তার উপর ক্ষিপ্ত হয়। তার পরে তাকে ডেকে মারধর করে আমার স্বামী মিলে ৬-৭ জন। তবে মারধরটা একটু বেশি হয়ে গেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা রনি কুমার দাস জানান,মমনুর রশীদকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। গতকাল দুইজনকে আটক করা মঙ্গলবার(৭ ডিসেম্বর) সকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্ৰেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন