ঢাকা      মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

গেঞ্জি ও জুতা থেকে হত্যার রহস্য উদঘাটন

IMG
25 January 2022, 5:47 PM

ময়মনসিংহ, বাংলাদেশে গ্লাবাল: ময়মনসিংহে আলোচিত অটোরিকশা চালক মোশাররফ হোসেন (২৪) হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এ ঘটনায় চার ঘাতককে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরা হলেন, মো. শাহজালাল শিকদার (২৪), মো. শান্ত মন্ডল (২০), মো. আশরাফুল ইসলাম মানিক (২৫) ও মনির উদ্দিন (২৬)।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের অফিসে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হানুল ইসলাম।

গোয়েন্দা পুলিশের ভাষ্য, ঘটনার পর মূল ঘাতক মো. মনির হোসেন তার গেঞ্জি এবং মো. শান্ত মণ্ডলের পায়ের জুতা ফেলে দৌড়ে পালিয়ে যান। সেই সূত্র ধরেই চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিরা ঘটনার দায় স্বীকার করেছেন। সোমবার রাতে তিনজনকে নান্দাইলের জাহাঙ্ঘীরপুর এবং পরে গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে প্রধান ঘাতক মনির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত বছরের ২ নভেম্বর কিশোরগঞ্জ সদর থানাধীন বটতলা বাজারে অটোস্ট্যান্ডে যাত্রীর অপেক্ষায় ছিলেন মোশাররফ। রোগী বহনের কথা বলে রাত ৮টার দিকে গ্রেপ্তার চারজন মিলে মনির উদ্দিনের নেতৃত্বে ৩০০ টাকায় মোশারফের অটো ভাড়া নেন। পরে ময়মনসিংহের নান্দাইলের সেরাটি বাজারে এসে চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটো নিয়ে চলে যায়। হত্যাকাণ্ডের ঘটনা টের পেয়ে স্থানীয় লোকজন তাদের ধাওয়া দিলে মনির হোসেনের গেঞ্জি এবং শান্ত মণ্ডল পায়ের জুতা ফেলে দৌড়ে পালিয়ে যায়। এই আলামতের সূত্র ধরেই আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হযেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এর আগে ৫ নভেম্বর ভিকটিমের বাবা সুলতান উদ্দিন সুলতু (৫৫) নান্দাইল থানায় বাদী হয়ে একটি মামলা করেন। মামলাটি তদন্তভার পায় জেলা গোয়েন্দা পুলিশ।

নিহত মোশারফ হোসেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন গোবিন্দুপুর গ্রামের সুলতান উদ্দিন সুলতুর ছেলে। প্রধান ঘাতক মনির উদ্দিন এমবিএ পাশ করা বেকার যুবক। তিনি নান্দাইল রহিমপুর গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে। মূলত প্রধান পরিকল্পনাকারী মনির উদ্দিনসহ ঘাতকদের টাকার দরকার ছিল। তাই হঠাৎ অটো ছিনতাইয়ের মাধ্যমে অর্থ সংগ্রহের জন্য এই ঘটনাটি তারা ঘটিয়েছেন বলে জানায় পুলিশ।

বাংলাদেশে গ্লাবাল/এমএন





সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন