ঢাকা      মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত শহীদ আফ্রিদি

IMG
27 January 2022, 7:27 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: শেষবারের মতো পাকিস্তান প্রিমিয়ার লিগে (পিএসএল) খেলতে যাচ্ছেন কিংবদন্তি অল-রাউন্ডার শহীদ আফ্রিদি। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে এবার পিএসএল খেলেই অবসরে যাবেন বলে আগেই জানিয়ে দেন তিনি।

তবে আসর শুরুর আগে ধাক্কা খেলেন শহীদ আফ্রিদি। নিয়মিত কোভিড পরীক্ষায় কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলে জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যম।

কোভিড পজিটিভ হওয়ায় পিসিবির প্রোটোকল মেনে বাড়িতেই কোয়ারেন্টাইন করবেন এবং সাত দিনের কোয়ারেন্টাইন শেষে কোভিড নেগেটিভ হলে পুনরায় যোগ দেবেন দলে।

দ্বিতীয়বারের মতো কোভিড আক্রান্ত হওয়ায় আফ্রিদি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের শুরুর ম্যাচগুলোতে খেলবেন না। বলা হচ্ছে একেবারে লাহোর লেগের ম্যাচগুলোতে যোগ দেবেন দলের সঙ্গে।

পারিবারিক এবং স্বাস্থ্যগত সমস্যার কারণে আফ্রিদি পিএসএলের জৈব সুরক্ষা বলয় ত্যাগ করেন। যদিও পরে আবার জৈব বলয়ে প্রবেশের জন্য কোভিড পরীক্ষা করান। এই পরীক্ষাতেই কোভিড পজিটিভ হন তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে অনুশীলনের সময় পিঠে ব্যথা অনুভব করার পরে বুধবার সকালে তিনি মেডিকেল চেকআপের জন্য জৈব বলয় ছাড়েন, তবে রাতে ফিরে আসেন।

বাংলাদেশ গ্লোবাল/এনএস

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন