ঢাকা      মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

চার শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করলো তিতাস

IMG
27 January 2022, 8:15 PM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভারের আশুলিয়ায় প্রায় চার শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন কাজে তিতাসের প্রায় পঞ্চাশ সদস্যের একদল শ্রমিক অংশ নেয়।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে ইউসুফ মার্কেট এলাকায় কয়েকজন অবৈধ গ্যাস সংযোগকারী প্রত্যেক বাসা বাড়ির ব্যক্তিদের কাছ থেকে চল্লিশ থেকে পঞ্চাশ হাজার করে টাকা নিয়ে তিতাসের মূল সংযোগ থেকে নিম্ন মানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন। নিম্ন মানের পাইপ হওয়ায় সেগুলো ফেটে গিয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা ছিলো। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিত্বে সকালে অভিযান পরিচালনা করে প্রায় চার শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। সেই সাথে কয়েক’শ নিম্ন মানের পাইপ ও বেশ কিছু রাইজার জব্দ করা হয়।

এছাড়া এসময় আশুলিয়ার নিশ্চিতপুর এলাকায় ফুল কলি নামের এক রেষ্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ ও বিছিন্ন করা হয়। অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

তিতাস গ্যাসের অবৈধ অভিযানে এসময় যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।

গ্যাস সংযোগ বিছিন্ন করণে এসময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আনিসুজ্জামান, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান,আল মামুন শেখসহ আরও অনেকে।


বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন