ঢাকা      সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

ভাতিজার বউ নিয়ে চাচা উধাও

IMG
04 August 2022, 8:49 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল: ভাতিজা ঢাকায় চাকুরি করেন। বউ বাড়িতে একাই থাকেন, দেখতে খুবই সুন্দরী। রূপে মত্ত হয় চাচা। ভাতিজা বাড়িতে না থাকায় ভাতিজার বউয়ের সাথে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। ভাজিতার বউ নিয়ে উধাও হয়ে গেছে চাচা।

ঘটনাটি টাঙ্গাইলের ধনবাড়ীর বানিয়াজানে। চাচা এক সন্তানের জনক। চাচা প্রয়াত সামেশ আলীর ছেলে মিজানুর রহমান (৩৫)। ওই গৃহবধূরও রয়েছে ৬ বছরের এক ছেলে সন্তান। এলাকায় এ নিয়ে আলোচনা-সমালোচার ঝড় বইছে।

পরিবার ও প্রতিবেশীরা জানান, বিয়ের পর থেকেই ওই গৃহবধূকে রেখে তাঁর স্বামী ঢাকায় চাকুরি করে। বিয়ে করেছে প্রায় ৭/৮ বছর আগে। চাচা মিজানুর রহমানের বাড়িতেই মুরগীর খামার রয়েছে। সেও বিয়ে করে দুইটি। ভাতিজার বউ (২৫) সুন্দরী হওয়ায় প্রথম থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুরু হয় পরকীয়া। পরকীয়ার ঘটনা প্রথম স্ত্রী জেনে গেলে তিনি চলে যান। আবার দ্বিতীয় বিয়ে করলে সে বউও চলে যায় এ পরকীয়ার কারণে। এদিকে ওই গৃহবধূর মা-বাবাকেউ বিষয়গুলো জানানো হয় স্বামীর পরিবার থেকে।

গত সোমবার (১ জুলাই) রাতে মুরগীর খামারে দুজনকেই আপত্তিকর অবস্থায় দেখে পরিবার। এ পরিপ্রেক্ষিতে মিজান গৃহবধূকে বিয়ে করতে ঘটনাস্থলে কাজী ডাকেন। কাজী বিয়ে পড়াতে অসম্মতি জানিয়ে চলে যায়। ঘটনা জানাজানি হলে খামার ফেলে গত বুধবার (৩ জুলাই) সকালে মিজান ওই গুহবধূকে নিয়ে উধাও হয়।

‘ওই গৃহবধূর স্বামী এ বিষয়ে কিছু বলতে অপারগতা প্রকাশ করেন। তবে এ ঘটনা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানিয়েছেন।’

স্থানীয় কাজী মুকুল হোসেন বলেন, ‘ওই রাতের ঘটনাতে আমাকে ডাকা হয়েছিল। অপরাধমূলক কর্মকাণ্ড দেখে চলে এসেছি।’

এ বিষয়ে চাচা মিজানুর রহমানের মোবাইল নম্বরে একধিকবার চেষ্ট করা হলে তাকে পাওয়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ফটিক বলেন, ‘আমি ঘটনাটি জেনেছি। এলাকাতে খুবই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এটা খুবই ন্যাক্কারজনক ঘটনা।’

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন