ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতদের আমরণ অনশনের হুমকি

IMG
26 September 2022, 1:15 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: আমরণ অনশন কর্মসূচি পালনের হুমকি দিয়েছে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের স্থায়ী বহিষ্কৃত হওয়া ১৬ জন নেতাকর্মী। সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন আজ সোমবার সকাল ১১টার দিকে ইডেন কলেজ গেটে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।

ইডেন ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি সোনালি আক্তার বলেন, সোমবার দুপুর থেকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে অনশন শুরু হবে। আমাদের সহকর্মী জান্নাতুল ফেরদৌস আপুর ওপর হওয়া হামলার ঘটনায় এতসব ঘটনা। অথচ সেই আপুর ওপর হওয়া হামলার কোনো বিচার না করে আমরা যারা এটির বিরুদ্ধে দাঁড়িয়েছি, তাদের বহিষ্কার করা হয়েছে। আমরা সুষ্ঠু বিচার চাই।

বহিষ্কৃত ইডেনের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈই বলেন, কীভাবে তদন্ত ছাড়া এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে। এ ভিত্তিহীন বহিষ্কারাদেশ যদি প্রত্যাহার এবং এর সুষ্ঠু বিচার না করা হয় তাহলে আমরা আমরণ অনশন কর্মসূচি পালন করব।

এর আগে গতকাল রোববার দিবাগত রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৬ নেতাকর্মীকে স্থায়ী বহিষ্কারের কথা জানানো হয়।


বাংলাদেশ গ্লোবাল/এম এফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন