ঢাকা      মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

ফারদিন হত্যা: রিমান্ড শেষ, বুশরা জেলে

IMG
16 November 2022, 9:48 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: বুয়েট ছাত্র ফারদিন নূর পরশ হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে আমাতুল্লাহ বুশরাকে কারাগারে পাঠিয়েছে ঢাকার একটি আদালত। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম আতাউল্লাহ তার জামিনের আবেদন নাকচ করে এ আদেশ দেন।

বুশরাকে আদালতে হাজির করে মামলার ও গোয়েন্দার (ডিবি) তদন্ত কর্মকর্তা। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে রাখার অনুমতি চান পুলিশ পরিদর্শক মজিবুর রহমান।

গত ১০ নভেম্বর ঢাকার বনশ্রী বাসা থেকে বুশরাকে গ্রেপ্তারের পর পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়। ফারদিনের বাবা কাজী নুরুদ্দিন রানা ওই দিনই রামপুরা থানায় তার ছেলে হত্যার ঘটনায় বুশরাসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। পরে মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ফারদিন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর এলাকার বাসিন্দা। নিখোঁজ হওয়ার তিন দিন পর ৭ নভেম্বর সিদ্ধিরগঞ্জে একটি কটন মিলের পেছনে শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের লাশ উদ্ধার করে পুলিশ।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক শেখ ফরহাদ ময়নাতদন্ত করে ৮ নভেম্বর জানান, ফারদিনের মাথায় ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন