ঢাকা      বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ৫

IMG
22 November 2022, 2:33 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর পল্লবীতে ডাকাতির প্রস্তুতিকালে বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের লিডার মো. হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৪ এর এএসপি (মিডিয়া) জিয়াউর রহমান চৌধুরী এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মো. হাসিবুল হাসান ওরফে অনিক ওরফে বাংলা অনিক (২৬), মো. বাহাদুর (৩০), মো. মনির হোসেন ওরফে সোহেল ওরফে পাতা সোহেল (২৬), মো. আরিফুল ইসলাম ওরফে অপি (২৬) ও মো. অহিদুজ্জামান ওরফে অহিদুর জামান (২৪)।

এএসপি (মিডিয়া) জিয়াউর রহমান চৌধুরী জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর পল্লবী থানার ইষ্টার্ন হাউজিংয়ের একটি অস্থায়ী গ্যারেজের পিছনে ঝটিকা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জিয়াউর রহমান চৌধুরী জানান, এ সময় তাদের নিকট থেকে একটি চাকু, একটি ছুরি, দুটি চাপাতি, ৬টি মোবাইল, ১০টি সিমকার্ড জব্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, রাজধানীর পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় পল্লবীর বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের লিডার মো. হাসিবুল হাসান ওরফে অনিক ওরফে বাংলা অনিকসহ ১২/১৫ জন সদস্য সংঘবদ্ধভাবে বেশ কয়েকদিন ধরে রাতের অন্ধকারে পথচারী ও যানবাহনে বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃতরা পল্লবী এলাকার বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের সদস্য এবং বাংলা অনিক এ গ্রুপের লিডার।

গ্রেফতারকৃতদের প্রত্যেকের নামে পল্লবী থানায় মারামারি, ছিনতাই এবং মাদকসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন