ঢাকা      মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯
IMG-LOGO
শিরোনাম

বগুড়ায় বিএনপির ৩৭ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা

IMG
24 November 2022, 5:06 PM

বগুড়া, বাংলাদেশ গ্লোবাল: বগুড়ার আদমদীঘিতে যুবলীগের বিক্ষোভ মিছিলে ককটেল বিস্ফোরনোর ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের ৩৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদী হয়ে থানায় বিস্ফোরণ ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

জানা যায়, সারাদেশে বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে বুধবার সন্ধ্যায় আদমদীঘিতে উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। এসময় হঠাৎ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পুরাতন সোনালী ব্যাংকের সামনে মিছিলে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। সেখানে পর পর ২টি ককটেল বিস্ফোরিত হয়ে মিঠু, বাপ্পী, মশিউর রহমান, রিফাত ও রাসেলসহ ছাত্রলীগের ৫ কর্মী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং সেখান থেকে ২টি তাজা ককটেল উদ্ধার করে নিষ্কৃয় করেন। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদী হয়ে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার ও মাহফুজুল হক টিকনসহ বিএনপি'র সহযোগী সংগঠনের ৩৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে থানায় বিস্ফোরণ ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারের জন্য জোর তৎপরতা চালানো হচ্ছে।


বাংলাদেশ গ্লোবাল/এমএফ

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন