ঢাকা      মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
শিরোনাম

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাঙালির অধিকার পুনরুদ্ধার হয়েছে: এমপি শাওন

IMG
17 May 2023, 2:02 PM

ভোলা, বাংলাদেশ গ্লোবাল: ভোলা-৩ আসনের আওয়ামী লীগ সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ৭৫ পরবর্তী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে বাঙালি তাদের অধিকার হারিয়ে ফেলেছিল। ১৯৮১ সালের ১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাঙালির সেই অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে।

আজ বুধবার (১৭ মে) দুপুরে ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ অডিটোরিয়াম উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এমপি শাওন আরো বলেন, শেখ হাসিনার প্রতি বাংলার জনগণের অকুণ্ঠ সমর্থন ও অসীম আস্থার কারণে তিনি বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন এবং আর্থসামাজিক উন্নয়নে বিস্ময়কর অবদান রেখে চলেছেন।

তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়বুর রহমান মাস্টারের সভাপতিত্বে সভায় তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন