ঢাকা      শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

IMG
23 May 2023, 11:55 AM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ভারতের মহারাষ্ট্রে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৩ জন। মঙ্গলবার (২৩ মে) সকালে নাগপুর-পুনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

মঙ্গলবার সকালের দিকে পুনে থেকে একটি যাত্রীবাহী বাস বুলধানা জেলার মেহেকারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সরাসরি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে তোলা ছবি থেকে দেখা গেছে, বাস এবং ট্রাক দুটি গাড়িই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সংঘর্ষের মাত্রা এতটাই তীব্র যে, তা থেকে খুব সহজেই অনুমান করা যায় বাস এবং ট্রাক উভয় গাড়িই তুমুল গতিতে চলছিল। উল্লেখ্য, ট্রাকটি একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত।

বাসের ভেতরের ছবি থেকে দেখা গেছে, সিটগুলো ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার পরপরই স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজ শুরু করেন। তারা যানবাহনের ছিন্নভিন্ন ধ্বংসস্তূপের মধ্যে বেঁচে যাওয়া ব্যক্তিদের কাছে পৌঁছানোর চেষ্টা করছে। কাজটি সহজ করতে উইন্ডশিল্ড এবং জানালার কাঁচ ভেঙে ফেলা হয়েছিল।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন