ঢাকা      মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩০
শিরোনাম

বায়ার্নে খেলবেন বিশ্বচ্যাম্পিয়ন আলভারেজ?

IMG
25 May 2023, 12:24 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: মাত্র ২২ বছর বয়সে বিশ্বমঞ্চে তার ঝলমলে পারফরম্যান্সের পর মনে হচ্ছিল, ম্যানচেস্টার সিটির সেরা একাদশেও নিয়মিত হয়ে উঠবেন হুলিয়ান আলভারেজ। আর্জেন্টাইন ফরোয়ার্ড খেলার সুযোগ পাচ্ছেন ঠিকই, তবে ততটা নয়। মূলত বেঞ্চ থেকেই মাঠে নামার অপেক্ষায় থাকতে হয় এই আর্জেন্টাইনকে। ফলে গণমাধ্যমে গুঞ্জন, এই মৌসুম শেষেই সিটি ছাড়তে পারেন আলভারেজ।

জার্মান সংবাদমাধ্যম বিল্ড বলছে, আগামী মৌসুমেই নাকি বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন তরুণকে দেখা যেতে পারে বায়ার্নে। গত গ্রীষ্মের দলবদলে রবার্ট লেভানডফস্কির বিদায়ের পর তার শূন্যস্থান পূরণ করতে পারেনি বাভারিয়ান ক্লাবটি। লিভারপুল থেকে সাদিও মানেকে নিয়ে এলেও তিনি নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন। যার প্রভাব দেখা গেছে মাঠের পারফরম্যান্সেও।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর বায়ার্ন শঙ্কায় আছে লিগ শিরোপা হারানোর। এমন পরিস্থিতিতে আগামী মৌসুমে নিজেদের নতুন করে গুছিয়ে নিতে চায় জার্মান ক্লাবটি। যেখানে তাদের লক্ষ্য আলভারেজের মতো তরুণকে নিয়ে নতুনভাবে শুরু করা।

ম্যান সিটির হয়ে আলভারেজ চলতি মৌসুমে লিগে শুরু করতে পেরেছেন মাত্র ১২ ম্যাচ। লিগে তিনি মাঠে নেমেছেন ২৯ ম্যাচে। যেখানে ৯ গোলের সঙ্গে ১টি অ্যাসিস্টও করেছেন বিশ্বকাপজয়ী এই তারকা। আর সব মিলিয়ে মৌসুমে ৪৭ ম্যাচে ২৪০০ মিনিট খেলে ১৭ গোলের পাশাপাশি ৫টি অ্যাসিস্ট করেছেন আলভারেজ।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন