ঢাকা      সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

বাফুফের ক্যাম্প ছেড়ে গেছেন আরও এক নারী ফুটবলার

IMG
28 May 2023, 11:29 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বাংলাদেশ নারী ফুটবলে হঠাৎ অশনি সংকেত। একের পর এক ফুটবলার বিদায় নিচ্ছেন। সাফজয়ী দলের আনুচিং মগিনি আর সাজেদা খাতুন ক্যাম্প থেকে বাদ পড়ে ফুটবলকে অবসর নিয়েছেন আগেই। দুইদিন আগে বাফুফের ক্যাম্প ছেড়ে যান সাফজয়ী দলের আরেক সদস্য সিরাত জাহান স্বপ্না।

এবার ক্যাম্প ছাড়ার খবর এলো সাফজয়ী দলের আরেক সদস্য আঁখি খাতুনের। আখি ক্যাম্প ছেড়ে চলে গেছেন তার সিরাজগঞ্জের বাড়িতে।

ক্যাম্প ছাড়ার কারণ হিসেবে নাকি আঁখি মায়ের অসুস্থতার কথা জানিয়েছেন। তিনি সুস্থ হলে আঁখি ফিরবেন, এমন আশ্বাস দিয়ে গেছেন।

আঁখি এর আগেও একবার বাড়িতে চলে গিয়েছিলেন অনির্দিষ্টকালের জন্য। তখন বাফুফের পক্ষ থেকে বারবার যোগাযোগ করেও খোঁজ পাওয়া যায়নি। এরপর জানা যায়, মায়ের অসুস্থতার জন্য তিনি বাড়িতে ছিলেন। মা কিছুটা সুস্থ হলে পরে তাকে আবার ক্যাম্পে ফিরিয়ে নিয়ে আসে বাফুফে।

এবারও মায়ের অসুস্থতার কথা বলেই গ্রামের বাড়িতে চলে গেছেন আঁখি। তবে ভেতরের খবর হলো, এই ফুটবলার নাকি বিয়ে করতে চলেছেন। হবু বর থাকেন চীনে। আঁখিও বিয়ে করে চীনে চলে যাবেন বলে জানা গেছে। সেক্ষেত্রে তার ফুটবলে ফেরার সম্ভাবনা খুব কম।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন