ঢাকা      মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

পরকীয়া প্রসঙ্গে এবার মুখ খুললেন সৃজিত

IMG
29 May 2023, 2:01 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: এপার আর ওপার বাংলায় যখন পরকীয়ার জেরে সৃজিত-মিথিলার সংসার ভাঙার গুঞ্জন শীর্ষে, ঠিক সেই মুহূর্তে মুখ খুলেছেন ভারতীয় জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।

সত্যি কি আগামী দু-মাসের মধ্যে ঘর ভাঙছে সৃজিত-মিথিলার–এমন প্রশ্ন যখন ভক্ত আর নেটিজেনদের মনে দানা বাঁধতে শুরু করেছে, তখনই এর উত্তর দিলেন পরিচালক।

ঘর ভাঙার প্রথম খবর প্রকাশ্যে আসে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে। ওই প্রতিবেদন থেকে জানা যায়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। রীতিমতো তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ নির্মাতা। সময় কাটাচ্ছেন তার সঙ্গেই।

কম বয়সী মুম্বাইয়ের সহকারী পরিচালকের সঙ্গে প্রেমের কারণে সৃজিতের সঙ্গে মিথিলার সম্পর্কের অবনতি ঘটেছে। আর সে কারণেই সাড়ে তিন বছরের সংসারের ইতি ঘটতে চলেছে আর মাত্র দুই মাসের মধ্যেই।

এ প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা। তবে দেশীয় সংবাদমাধ্যমে এ বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী অল্প কথায় উত্তর দেন। বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ ভিত্তিহীন এ গুঞ্জনকে এবারও তেমন পাত্তা দেননি এ অভিনেত্রী।

স্ত্রীর সুরেই সুর মিলিয়েছেন সৃজিতও। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘কাজের কারণে বেশির ভাগ সময়ই মিথিলা আর আমাকে লং ডিসটেন্সে থাকতে হয়। তার মানে এই নয়, এ সুযোগে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হবে।’

পরকীয়া প্রসঙ্গে সৃজিত আরও বলেন, ‘এর আগে বহুবার মিথিলার সঙ্গে আমার সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে। এবারও যা রটেছে তার কোনো ভিত্তি নেই।’ বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন