ঢাকা      রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ১৬ আশ্বিন ১৪৩০
শিরোনাম

লেস্টারের সর্বনাশের রাতে এভারটনের পৌষ মাস

IMG
29 May 2023, 2:33 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: শিরোপা লড়াই শেষ হয়েছে আগেই। ইংলিশ প্রিমিয়ার লীগের শেষ দিনে হিসাব-নিকাশের যা বাকি ছিল, সেটা তিন দলের অবনমনের শঙ্কা ঘিরেই। সেখানে জিতেও প্রিমিয়ার লীগ থেকে ছিটকে গেলো লেস্টার সিটি আর মহামূল্যবান এক জয়ে টিকে রইলো এভারটন।

আজ মালির মিডফিল্ডার আব্দুলায়ে দুকুরের একমাত্র গোলে বোর্নমাউথকে হারায় এভারটন। একই সময়ে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-১ গোলে জিতে লেস্টার। তবে জয়ের পর এভারটনের মুখে হাসি থাকলেও লেস্টারের ঘরে নেমে এক আকাশ বিশাদ!

এদিন ম্যাচের ৩৪তম মিনিটেই এগিয়ে যায় লেস্টার। দুর্দান্ত এক গোল করে দলকে লিড এনে দেন হার্বে বার্নস। ৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন উইট ফেইস। ম্যাচের ৭৯তম মিনিটে ওয়েস্ট হ্যামের পাবলো ফার্নলোস এক গোল শোধ দিয়ে ম্যাচ জমিয়ে তোলেন। তবে বাকি সময় লিড ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে লেস্টার।

একই সময়ে শুরু হওয়া ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে প্রথমার্ধে গোল পায়নি এভারটন। ম্যাচের ৫৭তম মিনিটে মহাকাঙ্খিত লিড এনে দেন আব্দুলায়ে দুকুরে।

শেষ পর্যন্ত এই গোলই ম্যাচের পার্থক্য গড়ে দেয়।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন