ঢাকা      শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
শিরোনাম

ওবায়দুল কাদেরের আগমনে ঘিরে নওগাঁয় নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য সৃষ্টি

IMG
03 June 2023, 2:13 PM

নওগাঁ, বাংলাদেশ গ্লোবাল: দীর্ঘ ৬ বছর পর আগামীকাল নওগাঁয় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড।

দলীয় সুত্রে জানা যায়, আগামীকাল রোববার বেলা ১২টার দিকে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের স্মরণসভার আয়োজন করা হয়েছে। আব্দুল জলিলের স্মরণ সভা সফল করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখবেন। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে আব্দুল জলিলের কবর জিয়ারত ও দোয়া মাহফিল যোগদান এবং জেলা আওয়ামী লীগের নব-নির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করবেন ওবায়দুল কাদের।

এদিকে শনিবার (৩ জুন) বেলা ১১টার দিকে নওজোয়ান মাঠ (স্মরণসভা স্থল) পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, এই স্মরণসভা জনসমুদ্রে পরিণত হবে। এই রকম ৫টি নওজোয়ান মাঠে দিয়েও মানুষকে জায়গা দেওয়া যাবে না।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ও উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এবছর সরকার একটি জনবান্ধব বাজেট ঘোষনা করেছেন। আমরা আশা করি এই স্মরণ সভায় এসব বিষয়ে ও আগামী নির্বাচন সম্পর্কে দলীয় নেতা-কর্মীদের রাজনৈতিক ভাবে প্রস্তুত হওয়ার জন্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন