ঢাকা      শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
শিরোনাম

সিলেটে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১৩

IMG
07 June 2023, 10:13 AM

সিলেট, বাংলাদেশ গ্লোবাল: সিলেটের নাজিরবাজারে ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে কমপক্ষে ১৩ জন নিহত হয়েছেন। এতে আহত আরও ১২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ জুন) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা থানাধীন নাজিরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট জেলা ফায়ার সার্ভিসের বিভাগীয় প্রধান মনিরুজ্জামান তথ্যটি নিশ্চিত করে বলেন, ‘আমরা ১১ জনকে মৃত অবস্থায় পেয়েছি। আহতাবস্থায় আটজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া আমরা আসার আগে স্থানীয়রা ৭-৮ জনকে হাসপাতালে পাঠিয়েছেন।’

এর মধ্যে পথে একজনের মৃত্যু হয়। বাকিদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দোহা জানান, সকালে সিলেট থেকে ২০ থেকে ২২ শ্রমিককে নিয়ে তাজপুরের দিকে যাচ্ছিলো পিকআপ ভ্যানটি। নাজিরবাজার এলাকায় পৌঁছালে মুন্সিগঞ্জ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ১১ শ্রমিক।

তিনি আরও জানান, আহত ১৪ জনকে হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। পরে ১৩ জনকে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালিয়ে যায়। তবে আহতাবস্থায় ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন