ঢাকা      শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ৬ আশ্বিন ১৪৩০
শিরোনাম

মেসির তথ্যচিত্র সম্প্রচারের ঘোষণা দিল অ্যাপেল টিভি প্লাস

IMG
07 June 2023, 5:59 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: আর্জেন্টিনার বিশ্বকাপ বিজয়ী অধিনায়ক লিওনেল মেসির উপর চার পর্বের তথ্য চিত্রের সিরিজ সম্প্রচারের ঘোষণা দিয়েছে স্ট্রিমিং প্লাটফর্ম অ্যাপেল টিভি প্লাস।

মঙ্গলবার সার্ভিসটি জানায়, গত ডিসেম্বরে অনুষ্ঠিত কাতার বিশ^কাপে সাত গোল করার পাশাপাশি নেতৃত্ব দিয়ে আর্জেন্টিনাকে শিরোপা এনে দেয়া ফুটবল মেগা স্টারকে নিয়ে এই সিরিজে ‘পর্দার আড়ালের অনেক দৃশ্যপট’ থাকবে।

এক বিবৃতিতে অ্যাপেল টিভি জানায়, ‘ সেখানে নিজের মুখেই আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলে নিজের অসাধারণ ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন মেসি। তুলে ধরেছেন বিশ^কাপ জয়ের নেপথ্যে বিভিন্ন ঘটনাপ্রবাহ।’

তথ্যািচত্রটি কখন সম্প্রচার করা হবে তার কোন তারিখ ঘোষণা করেনি তারা। তবে স্মাগলার ইন্টারটেইনমেন্টের ব্যানারে তথ্যচিত্রের বেশ কিছু দৃশ্য চিত্রায়িত হয়েছে প্যারিস, কাতার ও আর্জেন্টিনায়।

সিরিজটিতে ২০০৫ সালে আর্জেন্টিনা দলে অভিষেক হওয়া মেসির আন্তর্জাতিক ক্যারিয়ারের খুটিনাটি জানা যাবে। অভিষেক ম্যাচে বদলী হিসেবে খেলতে নামার মাত্র দুই মিনিট পরেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল মেসিকে। সেই সঙ্গে রয়েছে ২০১৪ বিশ^কাপের ফাইনালে পরাজিত হওয়া মেসির বিভিন্ন ঘটনাপ্রবাহ।
গত বছর ক্যারিয়ারের পঞ্চম আসরে এসে বিশ^কাপ ট্রফি গ্রহনের দৃশ্য প্রদর্শনের মাধ্যমে শেষ হবে সাত বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী কিংবদন্তী ফুটবল তারকাকে নিয়ে গড়া এই তথ্যচিত্র।

এই মাসের শুরুতেই প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে বিদায় নিয়েছেন ৩৫ বছর বয়সি মেসি। ক্লাবটির হয়ে দুই মৌসুমে ৭৫ ম্যাচে ৩২ গোল করেছেন তিনি। সেই সঙ্গে জয় করেছেন লিগ ওয়ানের দুই শিরোপা।

আগামীতে কোন ক্লাবে যোগ দিতে যাচ্ছেন সেটি নিশ্চিত করেননি মেসি। গণমাধ্যম ও বিভিন্ন সূত্রমতে, আকর্ষণীয় অর্থের বিনিময়ে সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন আর্জেন্টাইন সুপার স্টার।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন