ঢাকা      বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

বিয়ে করলেন আয়মান-মুনজেরিন

IMG
15 September 2023, 7:39 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বিয়ে করেছেন 'টেন মিনিট স্কুল'-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান সাদিক এবং লেখক, বক্তা, জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ডিওএইচএস মসজিদে তাদের বিয়ে সম্পন্ন হয়। আয়মান ও মুনজেরিন তাদের ফেসবুক পেজে খবরটি ও বিয়ের ছবি শেয়ার করেছেন।

আয়মান ছবির ক্যাপশনে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ! অনুভূতিটা অদ্ভুত।' মুনজেরিন ক্যাপশনে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, ফাউন্ড মাই স্টার।' সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ। তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, ভক্তরা তাদেরকে শুভেচ্ছা-শুভ কামনা জানিয়েছেন।

আয়মান সাদিক ২০১৫ সালে টেন মিনিট স্কুল প্রতিষ্ঠা করেন। এটি বাংলাদেশের বৃহত্তম অনলাইন লার্নিং প্ল্যাটফরম। মুনজেরিন শহীদ প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের প্রধান ও ইংরেজি প্রশিক্ষক হিসাবে কাজ করছেন।

বেশ কিছু ধরেই তাদের দু'জনের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন চলছিল। পরে গত বুধবার তাদের তাদের ঘনিষ্ঠ কয়েকজনের সূত্রে জানা যায়, ২৩ সেপ্টেম্বর তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন