ঢাকা      বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
শিরোনাম

হিলি স্থলবন্দরে খৈলবোঝাই ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

IMG
17 September 2023, 1:14 PM

দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: দিনাজপুরে হিলি স্থলবন্দরে আমদানি করা খৈল বোঝাই ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করেছে কাস্টমস। এসব মাদক পরিবহনের দায়ে ভারতীয় ট্রাক ও ট্রাকের চালক কৃষ্ণ রায়কে (৩৬) বন্দরের হেফাজতে রেখেছে কাস্টমস।

শনিবার রাত সাড়ে ৯ টার হিলি স্থলবন্দরের অভ্যন্তরে খৈল বোঝাই ভারতীয় ট্রাক থেকে (ডই-১১ ঈ ১৫২৮) মাদকগুলো উদ্ধার করা হয়। ভারতীয় ট্রাক চালক কৃষ্ণ রায় ভারতের হিলি থানার র্তীরমনি এলাকার সন্তোষ রায়ের ছেলে।

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার দেবরায় জানান,জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) তথ্যমতে জানতে পারি, ভারতীয় আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে মাদক নিয়ে বন্দরে আসছে। সেই তথ্যের ভিত্তিতে (এনএসআই ও কাস্টমস যৌথভাবে হিলি স্থলবন্দরের অভ্যন্তরে খৈল বোঝাই ট্রাকে অভিযান চালায়। এসময় ট্রাকের চালকের কেবিনের থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়।

এর মধ্যে ফেনসিডিল ২২৩ বোতল, ফেয়ারডিল ৯৬ বোতল, নেশাজাতীয় এ্যাম্পল ৩ হাজার ৮০০ পিস উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকটি ও চালককে বন্দরের হেফাজতে রাখা হয়েছে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন