ঢাকা      বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

বিএনএমে যোগ দেওয়ার কারণ জানালেন ডলি সায়ন্তনী

IMG
29 November 2023, 11:38 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: নির্বাচনে আসছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন তিনি। সেখান থেকেই সংগ্রহ করেছেন মনোনয়নপত্র। পাবনা-২ আসন থেকে নির্বাচন করতে চান তিনি।

বিএনএম থেকে নির্বাচনে আসার কারণ হিসেবে সংবাদমাধ্যমকে ডলি বলেন, বিএনএম আমাকে অফার করল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির তো অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছে। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তা হলে না কেন? এ জন্য বিএনএমে যোগ দিয়েছি।

সোমবার বিকালে দলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন ডলি সায়ন্তনী। বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) যাত্রা শুরু হয় ২০২১ সালে। এর দুই বছর পর নিবন্ধন পায় দলটি। বিএনএমের আহ্বায়ক অধ্যাপক আব্দুর রহমান খোকন।

এদিকে আসন্ন নির্বাচনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন শোবিজের আরও তিনজন তারকা। তারা হলেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ও অভিনেতা ফেরদৌস আহমেদ। তারা তিনজনই আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন