ঢাকা      বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
শিরোনাম

মাগুরায় মনোনয়নপত্র জমা দিলেন সাকিব

IMG
30 November 2023, 4:23 PM

মাগুরা, বাংলাদেশ গ্লোবাল: মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে মনোয়নপত্র জমা দেন তিনি।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের বেগের কাছে মনোনয়নপত্র জমা দেন সাকিব। একই সাথে মনোয়নপত্র জমা দিয়েছেন মাগুরা-২ আসনের বর্তমান সংসদ সদস্য ড. বীরেন শিকদার। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, আবু নাসির বাবলু।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মাগুরা-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সিরাজুস সাইফিন সাঈফ, বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাডভোকেট কাজী রেজাউল ইসলাম, মাগুরা-১ আসনে জাকের পার্টির মনোনীত প্রার্থী মাসুদ পারভে।মাগুরা-২ আসনে জাকের পার্টি মনোনীত প্রার্থী হায়দার আলী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের বেগের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মাগুরা-১ আসনে সাকিবের মনোয়নপত্র জমা দেয়ার পর সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিব আল হাসানকে মনোয়ন দেয়ার পর আমরা নির্বাচনী প্রক্রিয়া শুরু করেছি। আমরা খুবই আশাবাদী যে সাকিবকে মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উপহার পাঠাব।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন