ঢাকা      রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

সাবেক স্ত্রীসহ নিজের গায়ে আগুন দেয়া সেই যুবকের মৃত্যু

IMG
26 February 2024, 10:25 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: নরসিংদীর রায়পুরায় তালাক দেয়ায় সাবেক স্ত্রীসহ নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়া খলিলুর রহমান মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তার মৃত্যু হয়েছে। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মেডিকেলের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা খলিলুর রহমানের মৃত্যুর খবরটি তাকে জানান। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এর আগে, রোববার (২৫ ফেব্রুয়ারি) রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় ইউপি সদস্য রেহানা বেগম জানান, লতা আক্তার ওই এলাকার মফিজুর রহমানের মেয়ে এবং পেশায় একজন চিকিৎসক। লতা কয়েক বছর আগে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে বর্তমানে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, দুই বছর আগে নিজের পছন্দে গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেলাশী এলাকার আতর আলীর ছেলে খলিলুর রহমানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন লতা। বিয়ের বেশ কিছুদিন পর তিনি জানতে পারেন, খলিলুর রহমান পেশায় একজন ড্রাইভার। বিষয়টি লতা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি। মিথ্যে পরিচয়ে প্রতারণা করে বিয়ে করার অভিযোগে গত দুই মাস আগে স্বামীকে ডিভোর্স দেন লতা।

এ ঘটনায় খলিলুর রহমান ক্ষিপ্ত হয়ে রোববার দুপুরের দিকে লতার বাড়িতে এসে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এসময় দুজনেই গুরুতর অগ্নিদগ্ধ হন। উদ্ধার করে ঢাকায় হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই নারী শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আছেন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন