ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী

IMG
28 February 2024, 7:30 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বলিউডে বিয়ের সানাই। মার্চেই বিয়ে করছেন অভিনেত্রী তাপসী পান্নু। শোনা যাচ্ছে, আগামী মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তাপসী। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। শিখ ও খ্রিস্টান দুই মতেই বিয়ে করবেন তাঁরা। অতএব বোঝাই যাচ্ছে, বেশ কয়েকদিন চলবে বিয়ের পর্ব। মুম্বাইয়ের বাইরে বিয়ে করবেন নায়িকা, এমনটাই খবর।

পরিনীতির মতোই তাপসীর পছন্দের শহর উদয়পুর। সেখানেই বিয়ের আসর বসতে চলেছে। এটি একটি সম্পূর্ণ পারিবারিক বিয়ে হতে চলেছে। শুধুমাত্র পরিবারই উপস্থিত থাকবে। আমন্ত্রিতের তালিকায় থাকছেন না বলিউডের প্রথম সারির তারকারা। দিন জানা না গেলেও সূত্রের খবর, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। ১০ বছরেরও বেশি সময় ধরে তাপসী ও ম্যাথিয়াসের সম্পর্ক। তাঁরা সম্পর্ক গোপন না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তাপসী। বরাবরই তিনি তাঁর জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন।

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোন বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যে কোন বিষয়েই কোন রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাঁকে। কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন, বিয়ে নিয়ে কোন তাড়াহুড়ো নেই তাঁদের। তবে সন্তান নেওয়ার পরিকল্পনার আগেই বিয়েটা সারতে চান তাঁরা।

অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে পাকা করে নিয়েছেন নিজের জায়গা। উদয়পুরে আমন্ত্রণ না থাকলেও মুম্বাইয়ে থাকছে রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত থাকবেন তাপসীর ইন্ডাস্ট্রির বন্ধুরা। প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পেয়েছে ডাঙ্কি। প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই ছবি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন