ঢাকা      রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

রাজধানীর যেসব এলাকায় ৫ থেকে ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না

IMG
28 February 2024, 8:39 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর মগবাজার ও আশপাশের এলাকা এবং যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জের আশপাশের এলাকায় আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) গ্যাস থাকবে না। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দু'টি আলাদা বিজ্ঞপ্তিতে তিতাস জানায়, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট এলাইনমেন্টের মধ্যে ইউটিলিটি প্রতিস্থাপন/অপসারণ প্রকল্পের আওতায় মগবাজার এলাকায় গ্যাস পাইপলাইনের জরুরি স্থানান্তর কাজ করা হবে।

এ জন্য বুধবার সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৫ ঘণ্টা মগবাজার, নয়াটোলা, মধুবাগ, তেজগাঁও, হাতিরঝিল, মীরেরবাগ, গাবতলা, গ্রীনওয়ে, পেয়ারাবাগ, ইস্কাটন (দিলু রোড সংশ্লিষ্ট এলাকা) এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপ লাইনের জরুরি কাজের জন্য বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পূর্ব জুরাইন, পোস্তগোলা, কদমতলী ক্যান্টনমেন্ট, যাত্রাবাড়ী, মুরাদপুর, হাই স্কুল রোড, মাদ্রাসা রোড, কেরানীগঞ্জ, জিনজিরা এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরা বন্ধ থাকবে। এছাড়া ওই সময়ে আশপাশের এলাকায় গ্যাসের চাপ কম থাকতে পারে। সাময়িক অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন