ঢাকা      রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

শেষ হলো সিআইএসএম ওয়ার্ল্ড মিলিটারি আর্চারি চ্যাম্পিয়নশিপ

IMG
28 February 2024, 8:20 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: পুরস্কার প্রদানের মাধ্যমে শেষ হলো তৃতীয় সিআইএসএম ওয়ার্ল্ড মিলিটারি আর্চারি চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ-২০২৪। আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) আর্মি স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বিজয়ী আর্চারদের পুরস্কার প্রদান করেন।

বিভিন্ন দেশের সশস্ত্র বাহিনীর সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত তিন দিনব্যাপী এ আর্চারি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ক্রীড়া, নৈপুণ্য, দক্ষতা প্রদর্শনের পাশাপাশি সামরিক জীবনের শৃঙ্খলাবোধ এবং ঐক্যের উজ্জ্বল নিদর্শন করেন।

রাশিয়া, শ্রীলঙ্কা, স্লোভেনিয়া, রোমানিয়া, কোরিয়া, পাকিস্তান, ইরান, জার্মানি, ফ্রান্স, ব্রাজিল, বেলারুশ ও বাংলাদেশসহ সর্বমোট ১২টি দেশের সশস্ত্র বাহিনীর ১০৭ জন আর্চার পুরুষ এবং মহিলা ক্রীড়াবিদ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় ব্রাজিল সর্বোচ্চ ছয়টি স্বর্ণপদক, ফ্রান্স তিনটি রৌপ্য এবং তিনটি ব্রোঞ্চপদক পেয়ে শীর্ষস্থান অধিকার করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ক্রীড়াবিদ, কোচ এবং সহায়তা প্রদানকারী সবাইকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানান।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন