ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

রাজধানীর একটি বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

IMG
29 February 2024, 11:11 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাবার নাম গিয়াস উদ্দিন (৭২) এবং ছেলে রাকিব হোসেন (৩০)।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার পর ঝুলন্ত অবস্থায় তাঁদের মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা-পুলিশ। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী গণমাধ্যমকে এ তথ্য জানান।

ওসি জানান, নিহত গিয়াস উদ্দিন স্কুলশিক্ষক ছিলেন। আর তাঁর ছেলে রাকিব ছিলেন বৈদ্যুতিক মিস্ত্রি। বাবা ও ছেলে বেরাইদের একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রাতে তাঁদের খবর জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে উপস্থিত বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন মুন্সি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বার্ধক্যের কারণে গিয়াস উদ্দিন মারা যান। পরে রাকিব আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা সংবাদ মাধ্যমকে জানান, বাবা ও ছেলের মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন