ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

ঈদে ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ

IMG
29 March 2024, 4:31 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: ঈদে ফাঁকা ঢাকায় মানুষের নিরাপত্তা দিতে পুলিশ সতর্ক অবস্থানে থাকবে বলে জানিয়েছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। আজ শুক্রবার (২৯ মার্চ) বাদ জুমা রাজারবাগ পুলিশ লাইনের কেন্দ্রীয় জামে মসজিদে বার্ষিক আজান, কেরাত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান। ঈদে যাতায়াত নিরাপদ করতে পুলিশ প্রস্তুতি নিচ্ছে বলেও জানান আইজিপি। তিনি বলেন, পর্যটন স্পটগুলোতে ভিড় বাড়বে, সে অনুযায়ী পরিকল্পনা নেয়া হচ্ছে।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ঈদযাত্রায় সাধারণ মানুষ যাতে নিরাপদে পৌঁছাতে পারে, পুলিশ এ ব্যাপারে সচেষ্ট থাকবে। সবার একসঙ্গে কাজ করবে বলেও জানান তিনি। আইজিপি আরও বলেন, ঈদকে কেন্দ্র করে বাস, লঞ্চ কিংবা ট্রেনে বাড়তি ভাড়া আদায়ের সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ফাঁকা ঢাকায় নিরাপত্তা বিধানে সতর্ক থাকবে পুলিশ। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত না করতে যাত্রীদের প্রতি আহ্বান জানান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন