ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

মুম্বাইয়ে মুখোমুখি অনিল কাপুর-এস শঙ্কর, আসছে নাকি 'নায়ক ২'?

IMG
01 April 2024, 12:40 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: অনিল কাপুর অভিনীত নায়ক বলিউডের অন্যতম হিট এবং জনপ্রিয় ছবি। একদিনের জন্য মুখ্যমন্ত্রী হয়েও যে এতো কিছু করা যায়, সেটাই দেখিয়েছিল সেই ছবি। এবার সেই ছবির সিক্যুয়েল আসছে বলেই অনুমান করছেন অনেকে। বলিউডের অন্দরের গুঞ্জন আসতে চলেছে নায়ক ২। আর তাতে আবারও দেখা যাবে অনিল কাপুরকে। আর এই ছবির পরিচালনা করবেন সেই এস শঙ্কর।

সূত্রের খবর অনুযায়ী, অনিল কাপুর এবং এস শঙ্কর হাত মিলিয়েছেন নায়ক ছবিটির সিক্যুয়েলের জন্য। যদিও এই বিষয়ে এখনও কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। সবটাই অনুমান। যদি জল্পনা সত্যি হয়, তবে ২০০১ সালে মুক্তি পেয়েছিল সেই বিখ্যাত ছবিটি। এবার ২৩ বছর পর শুরু হতে যাচ্ছে সেই ছবির সিক্যুয়েলের কাজ।

বিগত বেশ কিছুদিন ধরেই এই জল্পনা চলছে যে, নায়ক ২ আসতে পারে। এর নেপথ্যে ছিল মুম্বাইয়ে এস শঙ্করের সঙ্গে অনিল কাপুরকে দেখা গেছে। তাঁদের একত্রে দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন অনুরাগীরা। তাঁদের অনুমান সিক্যুয়েলের যুগে নায়ক ২ ফিরছে হয়তো।

অনিল কাপুরকে শেষবার ফাইটার ছবিতে দেখা গিয়েছিল। সেখানে তাঁর চরিত্রের নাম ছিল রকি। আগামীতে তাঁকে নায়ক ২ ছবিতে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। এটি ১৯৯৯ সালে মুক্তি পাওয়া তামিল ছবি মুধালভান এবং বলিউড ছবি নায়ক ছবির সিক্যুয়েল। সেই ছবিতে তাঁর সঙ্গে রানী মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল। এছাড়াও সেখানে ছিলেন ওমরিশ পুরি, পরেশ রাওয়াল, জনি লিভার প্রমুখ। অন্যদিকে এস শঙ্কর বর্তমানে ব্যস্ত আছেন রাম চরণ অভিনীত গেম চেঞ্জার ছবিটি নিয়ে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন