ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

সাভারে তেলবাহী ট্রাক উল্টে পাঁচ গাড়িতে আগুন, নিহত ২ (ভিডিও)

IMG
02 April 2024, 9:50 AM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: সাভারে তেলবাহি ট্যাংকার বিষ্ফোরণে দুই জন নিহত হয়েছে। এসময় অগ্নিদগ্ধসহ আহত হয়েছে অন্তত দশ জন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোর পাঁচ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের জোড়পুল এলাকায় এঘটনা ঘটে। ফায়ার সার্ভিস জানায়,ঢাকা আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় পাথর দিয়ে ইউটার্ন করছিলেন সড়ক বিভাগ।

ভোরে একটি তেলবাহি ট্যাংকার গাবতলী থেকে সাভারের দিকে যাওয়ার সময় জোড়পুল এলাকায় পৌছলে ইউটার্নের পাথরে লেগে তেলবাহি ট্যাংকারটি উল্টে গিয়ে ভয়াবহ আগুন ধরে।

এসময় মুহুতের মধ্যে তেলবাহি ট্যাংকারের পাশ দিয়ে যাওয়ার সময় আরও পাঁচটি গাড়িতে ভয়াবহ আগুন লাগে। এসময় আগুনে ছয়টি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া আগুনে দুই জন নিহত হয়। এছাড়াও আগুনে আরও তিনজন দগ্ধসহ আহত হয় অন্তত দশ জন। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ও নিহত দুই জনের লাশ উদ্ধার করে।

এঘটনায় ঢাকা আরিচা মহাসড়কের উভয় পাশে যানচলাচল বন্ধ রয়েছে। মহাসড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। নিহত দুই জনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি জামান বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন