ঢাকা      শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
শিরোনাম

যানজটে স্থগিত তামিম-মাশরাফিদের ম্যাচ

IMG
02 April 2024, 11:25 AM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: চলতি ডিপিএলে কিছুদিন আগে জ্যামের কারণে দুই ঘন্টা দেরিতে মাঠে পৌছেছিলেন তামিম ইকবাল। এবার সেই জ্যামের কারণে স্থগিত হলো ডিপিএলে আজকের দুটি ম্যাচ। সাভারের বিকেএসপিতে আজ (মঙ্গলবার) ম্যাচ ছিল প্রাইম ব্যাংক-পারটেক্স স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল-লিজেন্ডস অব রূপগঞ্জের। তবে সেই ম্যাচ মাঠে গড়ানোর আগেই স্থগিত করতে হয়েছে।

মূলত সাভারের তীব্র যানজটের কারণে বিকেএসপির মাঠে পৌঁছাতে পারেননি কোনো দল। যে কারণে বাধ্য হয়েই ম্যাচ স্থগিত করেছে সিসিডিএম। এর আগে ভোরে হেমায়েতপুর এলাকায় ঘটে এক দুর্ঘটনা। তাতে বন্ধ হয় পুরো রাস্তার চলাচল। ফলে দেখা দেয় তীব্র যানজট।

এদিন মাঠে নামার কথা ছিল তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজার দলদের। এছাড়া ম্যাচ ছিল নুরুল হাসান সোহানদেরও। লিজেন্ড অব রূপগঞ্জের কর্মকর্তা আহমেদ রুবেল সাংবাদিকদের বলেন, ‘হেমায়েতপুরে তীব্র যানজট শুরু হয়, যে কারণে মাঠে পৌঁছানো সম্ভব হয়নি। তবে খেলা রিসিডিউল করা হয়েছে আজকের ম্যাচ দুটি কাল হবে। কালকের গুলো দেওয়া হয়েছে আগামী পরশু।’

জানা যায়, মঙ্গলবার ভোরে সাভারে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। সেখান থেকেই পাশের প্রাইভেটকারসহ ৫টি ট্রাকে ছড়িয়ে পড়ে আগুন। এতে এক ব্যক্তি নিহত ও তিন ব্যক্তি অগ্নিদগ্ধ হয়েছেন। যার ফলে দেখা দেয় তীব্র যানজট। এরই প্রভাব পড়েছে তামিম-মাশরাফিদের ম্যাচে।

এদিকে সাভারের ম্যাচ দুটি স্থগিত হলেও নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে চলছে আবাহনী-মোহামেডানের উত্তেজনাকর ম্যাচ। আগে ব্যাট করতে নেমে অবশ্য বিপাকেই আছে মোহামেডান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের স্কোর ৫ উইকেট হারিয়ে ৮২ রান।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন