ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

ভারতে বাস উল্টে পড়ল ৪০ ফুট খাদে, নিহত ১২

IMG
10 April 2024, 12:20 PM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: প্রতিবেশী দেশ ভারতের ছত্তিশগড়ে যাত্রীবাহী বাস উল্টে ৪০ ফুট খাদে পড়ে ১২ শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২৩ জন।

মঙ্গলবার রাত ৯টা নাগাদ ছত্রিশগড়ের কুমহারি থানার অন্তর্গত খাপরি গ্রামের কাছে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ওই বাসটিতে ৩৫ জন যাত্রী ছিলেন।

পুলিশ জানিয়েছে, বাসটি উল্টে এক ধরনের মাটির খাদে পড়ে যায়। যা নির্মাণকাজের জন্য ব্যবহার করা হয়। বাসের ভেতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে।

পুলিশ আরও জানিয়েছে, বাসটি রাস্তা থেকে পিছলে গিয়ে ৪০ ফুট গভীর খাদে পড়ে।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই। আহত শ্রমিকদের চিকিৎসার জন্য যাবতীয় পদক্ষেপ নেওয়া হয়েছে বলে তিনি আশ্বাস দিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, কাজের শেষে বাসে করে বাড়ি ফিরছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারীরা। খাপরি গ্রামের কাছে পৌঁছালে সেটি উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ১২ জন। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। উদ্ধার করা হয় আহতদের।

এদিকে এই দুর্ঘটনায় শোক জানিয়েছেন ছত্তিশগড়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাঘেলও। তিনি নিহতদের পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন এবং আহতদের দ্রত সুস্থতা কামনা করেছেন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন