ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

বিএনপির নেতাকর্মীদের ঈদের আনন্দ আজ বিবর্ণ: রিজভী

IMG
10 April 2024, 6:01 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: আওয়ামী লীগ সরকারের গুম, খুন, জুলুম নির্যাতনে বিএনপি নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের ঈদ আনন্দ আজ বিবর্ণ বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বুধবার দুপুরে মিরপুর শেওড়াপাড়ায় কাফরুল থানা বিএনপির উদ্যোগে দলের নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, একদিকে ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিনযাপন করছে বিএনপি নেতাকর্মীরা। অন্যদিকে, লুটপাটের রাজত্ব কায়েম করে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে আওয়ামী বাকশাল।

তিনি বলেন, দেশকে পরনির্ভরশীল করে তুলছে ক্ষমতাসীনরা। গণতন্ত্রবঞ্চিত দেশের মানুষ ভোট দিতে পারে না। সাধারণ মানুষ গণতন্ত্রের পক্ষে বলেই ৯৮ ভাগ মানুষ ভোট কেন্দ্রে যায়নি।

রিজভী বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন চলছে ১৭ বছর ধরে। সবকিছুকে উপেক্ষা করে দলীয় কর্মসূচি পালন করছেন দলের নেতাকর্মীরা। দুঃসময় পার করছেন বিএনপি নেতাকর্মীরা। বিএনপি করা পরিবারের সবাই কোনো না কোনোভাবে নির্যাতিত। সবার বাড়িতে কোনো না কোনো শোকের মাতম। শোকাবহ পরিস্থিতি বিরাজমান বিএনপি নেতাকর্মীদের বাড়িতে। আওয়ামী লীগ দেশের অর্থনীতি লুটপাট করছে। বিদেশে পাচার করছে টাকা।

তিনি বলেন, অভাবে হাটে গিয়ে সন্তান বিক্রি করছে বাবা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। গোটা দেশকে পরনির্ভরশীল করার জন্য কত চিৎকার। গণতন্ত্র বঞ্চিত দেশের মানুষ, ভোট দিতে পারে না। ভোট নিয়ে তেলেসমাতি নিয়ে যে কাণ্ড, সেটা নিয়ে পাশের দেশ সমর্থন দিচ্ছে আওয়ামী লীগকে।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, মীরজাফর আওয়ামী নেতাদের উপর ভর করেছে। গণতান্ত্রকামী মানুষের আন্দোলন সফল হবে। এত দমন পীড়নের পর ও বিএনপির নেতাকর্মীরা দল থেকে সরে যায়নি।

কাফরুল থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আকরামুল হকের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান মন্টুর সঞ্চালনায় ও থানা বিএনপির সদস্য ওয়াহিদ আলমের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর সদস্য হাজী মো. ইউসুফ ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএমএ রাজ্জাকসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বাংলাদেশ গ্লোবাল/এইচএম

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন