ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

সালমান খানের নতুন সিনেমার নাম ঘোষণা

IMG
11 April 2024, 7:42 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: প্রতি বছরই ঈদে ভক্তদের উপহার দিয়ে থাকেন বলিউড অভিনেতা সালমান খান। আজ ঈদের দিনও তার ব্যাতিক্রম করেননি তিনি। নতুন সিনেমার নাম ঘোষণা করলেন সালমান। অভিনেতার নতুন সিনেমার নাম ‘সিকান্দার’।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ‘গজনি’ সিনেমা খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। বৃহস্পতিবার ঈদের দিন এই ছবির নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। ছবিটির নাম ‘সিকান্দার’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি।

চলতি বছরে ইদে মুক্তি পেয়েছে দুইটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সমাজমাধ্যমে সালমান লেখেন, এই ঈদে ‘বড় মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন। এর পরের ঈদে ‘সিকান্দারের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা।’

এর আগেও সাজিদের প্রযোজনায় একাধিক সিনেমায় অভিনয় করেছেন সালমান খান। সাজিদের ‘জুড়ুয়া’ দিয়ে শুরু এরপর ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো সিনেমায় হাজির হয়েছিলেন সালমান খান। অন্যদিকে ‘গজনি’ সিনেমাটি মুরুগাদসকে বলিউডে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। দেখা যাক এই তিনজনের উপস্থিতিতে কেমন হয় সিকান্দার। তরে এর জন্য অপেক্ষা করতে হবে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন