ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

নিয়ন্ত্রণে এসেছে এস আলমের তেল কারখানার আগুন

IMG
12 April 2024, 11:49 AM

চট্টগ্রাম, বাংলাদেশ গ্লোবাল: চট্টগ্রামের মইজ্জ্যারটেক এলাকায় এস আলম এডিবল অয়েল মিলে লাগা আগুন ফায়ার সার্ভিসের সদস্যদের এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুর রাজ্জাক আগুন নিয়ন্ত্রণের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শুক্রবার সকাল ৯টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিকভাবে আগুনের কারণ ও হতাহতের খবর জানাতে পারেননি তিনি। ফায়ার সার্ভিস জানিয়েছে, তেলের মিলের একটি পরিত্যক্ত জিনিস রাখার গুদামের দোতলায় আগুনের ঘটনা ঘটে। গুদামটিতে বিভিন্ন কাগজ, প্যাকেট, বোর্ড স্তুপ করে রাখা ছিল।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এস আলমের তেল কারখানায় আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। একে একে ঘটনাস্থলে যায় ৮টি ইউনিট।

এর আগে, গত ৪ মার্চ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় কর্ণফুলী নদীর পাড়ে অবস্থিত এস আলম সুপার রিফাইন্ড সুগার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের গুদামে আগুন লাগে। ৭ মার্চ সকসল ১১টায় কারখানার আগুন পুরোপুরি নেভানো সম্ভব হয়। আগুনের ঘটনার পর কারখানায় চিনি উৎপাদন বন্ধ হয়ে যায়। পরে উৎপাদন শুরু হয়।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন