ঢাকা      রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

ভোটের প্রচারে অন্য মেজাজে হেমা মালিনী

IMG
12 April 2024, 2:48 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: সিনেমার চিত্রনাট্যে তাঁকে বহুবার গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। বলিউডের ইতিহাসের অন্যতম সেরা সিনেমা শোলে-তে তার বাসন্তীর চরিত্র আজও মানুষের মুখে মুখে ফেরে। তবে এবারের চিত্রনাট্য একটু অন্যরকম। মথুরা থেকে বিজেপি প্রার্থী হয়েছেন অভিনেত্রী হেমা মালিনী। ঠান্ডা ঘর থেকে একেবারে সোজা নেমে পড়লেন উত্তর প্রদেশের মাঠে।

নিজের এক্স হ্যান্ডেলে হেমা মালিনী সেই ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, স্থানীয় কৃষকদের সঙ্গে কথা বলেন তিনি। কাস্তে হাতে নিয়ে মাঠ থেকে শস্য কেটে নিলেন তিনি। গ্রামের মহিলাদের সঙ্গে এই কাজ করতে দেখে খুশি মহিলারাও। নিজের পোস্টে তিনি লেখেন, বিগত ১০ বছর ধরে গ্রামের প্রতিটি প্রান্তে যে উন্নতি হয়েছে, তারই ঝলক দেখা গেল মহিলাদের মনে।

বিজেপি এই আসনে হেমা মালিনীকে তৃতীয়বারের জন্য টিকিট দিয়েছে। এই আসনটি বিজেপির অন্যতম শক্তিশালী ঘাঁটি হিসাবে পরিচিত। ২০১৪ সালে এখানে বিজেপি প্রার্থী হন হেমা। সেবার তিনি জেতেন। এরপর ২০১৯ সালে ফের তাঁকে মথুরায় টিকিট দেয় বিজেপি। সেবার হেমার স্বামী ধর্মেন্দ্র নিজে তাঁর হয়ে প্রচার করেছিলেন। ভিড় উপচে পড়ে শোলে-র বীরু-বাসন্তীকে দেখার জন্য। সেবারও বিপুল মার্জিনে জেতেন হেমা।

এবারও সেই ধারা থাকবে বলেই মনে করছেন হেমা মালিনী। ভারতের লোকসভায় সবচেয়ে বেশি আসন রয়েছে উত্তর প্রদেশ থেকে। মোট ৮০ জন সাংসদ এখান থেকেই নির্বাচিত হন। ভোট হবে এখানে সাতটি দফাতেই। মথুরায় ভোট হবে দ্বিতীয় দফায় ২৬ এপ্রিল।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন