ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নিহত

IMG
13 April 2024, 9:18 AM

বাগেরহাট, বাংলাদেশ গ্লোবাল: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বাংলা গ্রামে মেয়ে দেখতে গিয়ে পছন্দ না হওয়ায় কনে পক্ষের হামলায় বরের দুলাভাই আজিজুল হক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মোল্লাহাট থানায় নিয়ে যায়। আজিজুল হক খুলনার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত মোল্লার ছেলে। নিহতের স্ত্রী ও চারটি মেয়ে রয়েছে।

বরের বাবা মোহাম্মাদ আলী গাজী বলেন, আংড়া এলাকার শাহাদাত মুন্সির মেয়ের সঙ্গে আমার ছেলে হাফিজুর রহমান গাজীর বিয়ের কথা হয়েছিল। আমরা আগেই বলেছিলাম যে, ছেলের মেয়ে দেখে পছন্দ হলে বিয়ে হবে। সেই শর্তেই আজকে আমরা সবাই ওই বাড়িতে গিয়েছিলাম। কিন্তু মেয়ে দেখে ছেলের পছন্দ না হওয়ায় আমরা চলে যাচ্ছিলাম। এ সময় মেয়ের বাড়ির লোকজন আমাদের ওপর হামলা চালায় কনে পক্ষের লোকজন। হামলায় আমার বড় জামাই আজিজুল হক নিহত হয়েছেন। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয়ে মোল্লাহাট থানার ওসি এস এম আশরাফুল আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। উভয় পক্ষের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন