ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

ওটিটিতে এক সঙ্গে তাহসান-মিথিলা!

IMG
18 April 2024, 5:04 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: তরুণ প্রজন্মের জনপ্রিয় জুটি তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এক ছাদের নিচে ১১ বছর সংসারের পর ভক্তদের হতাশ করেন তারা। ২০১৭ সালের মে মাসে সাংসারিক জীবনের ইতি টেনে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন।

তবে নতুন খবর হচ্ছে, তাহসান-মিথিলার ভক্তদের সেই কষ্ট কিছুটা হলেও দূর হতে চলেছে। আবারও এক হচ্ছেন দুই তারকা। তবে দাম্পত্য জীবনে নয়, একটি ওয়েব সিরিজে। সাত পর্বের এই সিরিজের নাম ‘বাজি’। যেখানে তাহসানকে দেখা যাবে একজন ক্রিকেটারের ভূমিকায়। মিথিলা অভিয়ন করবেন সাংবাদিক চরিত্রে।

বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য প্রশংসিত এ জুটি। তবে এরপর দুজনকে আর কখনোই একসঙ্গে দেখা যায়নি। এবার ওয়েব সিরিজ ‘বাজি’র সৌজন্য সেই অপেক্ষা শেষ হচ্ছে।

আরিফুর রহমানের পরিচালনায় নির্মিত ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং শেষ হয়েছে। একটি ফোরস্টার হোটেলে দুই মাস এই ওয়েব সিরিজের শুটিং হয়েছে। দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিরিজটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, তাহসানের সঙ্গে ডিভোর্সের পর গত তিন বছর ধরে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জীর ঘরণি মিথিলা। একমাত্র মেয়ে আইরা তার সঙ্গেই তাকে। তবে তাহসান নতুন করে আর কারও সঙ্গে সংসার পাতেননি। তিনি একাই আছেন তার গান, অভিনয় এবং শিক্ষকতা নিয়ে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন