ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

ছাতকে ১৪৪ ধারা জারি

IMG
20 April 2024, 12:46 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: সুনামগঞ্জের ছাতক উপজেলার ‘জাউয়া বাজার’ ইজারাকে কেন্দ্র করে বিবাদমান দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ফলে আইন শৃঙ্খলার মারাত্মক অবনতিসহ রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা থাকায় সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) এ আদেশ জারি করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ছাতক উপজেলা নির্বাহী অফিসার গোলাম মুস্তাফা মুন্না।

আদেশে বলা হয়েছে, ২০ এপ্রিল সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত জাউয়া বাজার এলাকা ও তার আশপাশের এলাকায় ফৌজধারী কার্যবিধি ১৮৯৮ এর ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ সময় উক্ত এলাকায় সব ধরনের আগ্নেয়াস্ত্র বহন বা প্রদর্শন, লাঠি বা দেশীয় কোনো অস্ত্র বহন ও প্রদর্শন, যেকোনো ধরনের মাইকিং বা শব্দ যন্ত্র ব্যবহার, ৫ বা তার অধিক সংখ্যক ব্যক্তির একত্র চলাফেরা, সভা সমাবেশ, মিছিল ইত্যাদি নিষিদ্ধ করা হয়েছে। জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আকরাম আলী ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন