ঢাকা      সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন ৩৫ ক্রিকেটার

IMG
20 April 2024, 1:04 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: জিম্বাবুয়ে সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নতুন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ নাথান ক্যালির অধীনে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফিটনেস টেস্ট দিলেন ক্রিকেটাররা। করেছেন রানিংও। এদিন ৩৫ ক্রিকেটার দৌড়ালেন ১৬০০ মিটার।

আগামী মাসে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার পর জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। লম্বা সূচিকে সামনে রেখে ফিটনেস পরীক্ষা দিলেন টাইগার ক্রিকেটাররা। নতুন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ নাথান ক্যালির অধীনে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার (২০ এপ্রিল) ক্রিকেটাররা অংশ নেন এ পরীক্ষায়।

এদিন উপস্থিত ছিলেন ৩৫ ক্রিকেটার। তবে ইনজুরির শঙ্কা থাকায় রানিং করেননি সৌম্য সরকার, তাইজুল ইসলাম ও তাসকিন আহমেদ। সকাল ৬টায় শুরু এই ফিটনেস টেস্ট চলে সাড়ে ৭টা পর্যন্ত। প্রথমে হালকা ওয়ার্মআপ করেন ক্রিকেটাররা। করেন হালকা স্ট্রেচিংও। সবশেষে দুই ভাগে ভাগ হয়ে দৌঁড়ান ১৬০০ মিটার স্প্রিন্টে। ফিটনেস পরীক্ষার বাকি অংশগুলো হবে শের-ই-বাংলার ইনডোরে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন