ঢাকা      রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাখি সাওয়ান্ত!

IMG
15 May 2024, 6:28 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বরাবরই লাইম লাইটে থাকেন রাখি সাওয়ান্ত। কখনও প্রেম, কখনও ফ্যাশন, কখনও আবার নিজের বক্তব্যের জন্য শিরোনামে থাকেন তিনি। মুম্বাই সংবাদ মাধ্যম সূত্রে খবর, হার্টের একাধিক সমস্যাজনিত কারণে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি তিনি। এখন কেমন আছেন রাখি? তিনি জানান, "হার্টের কিছু সমস্যা রয়েছে। অন্তত ৫-৬ দিন বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসকরা।"

গত বছরের ২৮ জানুয়ারি মারা যান রাখি সাওয়ান্তের মা জয়া ভেদা। আচমকাই তাঁর মাল্টি অর্গ্যান ফেলিওর হয়। এর আগে ক্যানসার মুক্ত হয়েছিলেন জয়া। পরে আবার ফিরে এসেছিল মারণ রোগ। মস্তিষ্কেও একটি টিউমার ধরা পড়েছিল। ক্যানসার ফুসফুস এবং কিডনিকে ধীরে ধীরে বিকল করে দিয়েছিল। মায়ের মৃত্যুর পর শোকে ভেঙে পড়েছিলেন রাখি।

ধীরে ধীরে শোক কাটিয়ে উঠলেও সামাজিক মাধ্যমের বিভিন্ন খোঁচা বারবার কাবু করেছে তাঁকে। হার্টের সমস্যা নিয়ে কোন হাসপাতালে ভর্তি তিনি তা সংবাদ মাধ্যমকে জানাতে চাননি। নিজের অসুস্থতার বিষয় আড়ালেই রাখতে চান বলে জানিয়েছেন রাখি সাওয়ান্ত।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন