ঢাকা      রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম

রাতে প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল

IMG
15 May 2024, 6:28 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের চূড়ান্ত ফল আজ বুধবার রাতে প্রকাশ করা হবে।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের মোবাইল ফোনে পাঠানো এসএমএসের মাধ্যমে ফল জানিয়ে দেয়া হবে। এছাড়া প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট থেকেও জানা যাবে ফল।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের কর্মকর্তারা এমন তথ্য জানিয়েছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ গণমাধ্যমকে জানান, চূড়ান্ত ফল প্রস্তুতের কাজ শেষ করেছে বুয়েটের বিশেষজ্ঞ টিম। সবকিছু ঠিক থাকলে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল বুধবার প্রকাশ করা হবে।

দ্বিতীয় ধাপে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের ২২ জেলার মধ্যে একটি জেলার মৌখিক পরীক্ষার ফল দেরিতে অধিদফতরে পাঠানো হয়েছে। এ কারণে চূড়ান্ত ফল তৈরিতে কিছুটা দেরি হয়।

গত ২ ফেব্রুয়ারি তিন বিভাগের ২২ জেলার পরীক্ষা হয়। এতে মোট পরীক্ষার্থী ছিলেন ৪ লাখ ৩৯ হাজার ৪৪৩ জন। ২০ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে উত্তীর্ণ হন ২০ হাজার ৬৪৭ জন।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন