ঢাকা      রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

রাফায় ১৫ ইসরাইলি সেনাকে হত্যার খবর দিলো হামাস

IMG
19 May 2024, 12:58 PM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের সামরিক বাহিনী- ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেড গাজা উপত্যকার সর্বদক্ষিণের শহর রাফায় ১৫ জন ইসরাইলি সেনাকে হত্যা করার কথা ঘোষণা করেছে। এটি বলেছে, রাফার একটি বাড়িতে বোমা বিস্ফোরণ ঘটিয়ে এসব সেনাকে হত্যা করা হয়।

হামাসের বরাত দিয়ে আল-জাজিরা জানিয়েছে, রাফা শহরের আল-তানুর এলাকার একটি বাড়িতে আগে থেকে বোমা পেতে রেখেছিল আল-কাসসাম ব্রিগেড। ইসরাইলি সেনারা বাড়িটিতে প্রবেশ করার পর সেটির বিস্ফোরণ ঘটানো হয়।

হামাসের সামরিক বাহিনী আরো বলেছে, বিস্ফোরণের পর প্রাণে বেঁচে যাওয়া ইসরাইলি সেনারা বাড়িটি থেকে দ্রুত বের হয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ওপর গুলিবর্ষণ করা হয়। তবে রাফার ওই ঘটনার ব্যাপারে ইসরাইল এখনও কিছু জানায়নি।

অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর প্রায় আট মাস ধরে গণহত্যা ও জাতিগত শুদ্ধি অভিযান চালাচ্ছে ইসরাইল। তবে এখন পর্যন্ত নিজের ঘোষিত একটি লক্ষ্যও অর্জন করতে পারেনি তেল আবিব।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন