ঢাকা      রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

পুলিশের লাঠি নিয়েই ২ কনস্টেবলকে পেটালেন যুবক

IMG
20 May 2024, 7:37 AM

রাজশাহী, বাংলাদেশ গ্লোবাল: রাজশাহীতে পুলিশের চেকপোস্টে দুই পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছেন সোহান (২২) নামের এক যুবক। এ ঘটনায় ওই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ মে) দুপুরে নগরীর বোয়ালিয়া থানা এলাকার পঞ্চবটি মাজারের সামনে এই ঘটনা ঘটে। আটক সোহান (২২) রাজশাহীর কাটাখালি এলাকার বাসিন্দা।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র জামিলুর ইসলাম জানান, রবিবার দুপুরে পঞ্চবটি মাজারের সামনে পুলিশ চেকপোস্ট বসায়। হেলমেট না থাকায় সোহানকে মোটর সাইকেল থামানোর নির্দেশ দেয় পুলিশ। মোটর সাইকেল থামিয়ে এসে পুলিশের দুই কনস্টেবলের সাথে তর্কে জড়িয়ে পড়েন তিনি। এসময় পুলিশ তার মোটর সাইকেলের চাবি নিয়ে নিলে ক্ষিপ্ত হয়ে ওঠেন সোহান। একপর্যায়ে পুলিশ সদস্যের হাতে থাকা লাঠি দিয়ে মারধর শুরু করেন পুলিশকে। এতে দুই পুলিশ কনস্টেবল আহত হন। পরে মোটর সাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশ।

আহত দুই পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা চিকিৎসা নিয়েছেন। আটক সোহানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন