ঢাকা      বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
শিরোনাম

হেলিকপ্টার দুর্ঘটনায় বার্তা পাঠানোয় ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কৃতজ্ঞতা

IMG
20 May 2024, 12:14 PM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: প্রেসিডেন্ট সাইয়্যেদ ইব্রাহিম রায়িসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনায় পড়ার ঘটনায় দুঃখ ও সংহতি প্রকাশ করে বিশ্বের বহু দেশের সরকার ও রাষ্ট্র প্রধানরা বার্তা পাঠানোয় কৃতজ্ঞতা জানিয়েছে ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়। ওই মন্ত্রণালয় আজ সোমবার ভোরে প্রকাশিত এক বিবৃতিতে বলেছে, রবিবার বিকেলে দুঃখজনকভাবে ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীসহ আরো কয়েকজন কর্মকর্তাকে বহনকারী হেলিকপ্টার পূর্ব আজারবাইজান প্রদেশের ভারজাকান এলাকায় দুর্ঘটনায় পড়েছে।

বিবৃতিতে আরো বলা হয়েছে, চরম দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও উদ্ধার ও অনুসন্ধানকারী দলগুলো ব্যাপক আশা নিয়ে তাদের তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে। বিবৃতিতে আরো বলা হয়, বিশ্বের বহু দেশের সরকারের পক্ষ থেকে ইরানের সরকার ও জনগণের প্রতি শোক ও সংহতি প্রকাশ করে যে বার্তা দেয়া হয়েছে এবং উদ্ধার তৎপরতায় অংশগ্রহণ করার যে প্রস্তাব দেয়া হয়েছে; সেজন্য তেহরান সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছে।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন