ঢাকা      রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম আর নেই

IMG
23 May 2024, 2:23 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম মারা গেছেন। (ইন্নালিল্লাহি... রাজিউন)। বার্ধক্যের কারণে অসুস্থ হয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর বড় ছেলে মোস্তফা জামান শাহিন।

তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম ওই ইউনিয়নের দরিচন্দবাড়ী বাকেরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের সাবেক একাউন্ট অফিসার ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি শারীরিকভাবে অসুস্থ হলে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন। ১১ নম্বর সেক্টরে অংশ নিয়ে তিনি যুদ্ধ করেন। বৃহস্পতিবার বিকেলে তাঁর জানাজা শেষে পরিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন শিক্ষা প্রতিমন্ত্রী শামছুন নাহার চাঁপাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন