ঢাকা      রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
শিরোনাম

ভোট দিয়ে সেলফি তুললেন সোনিয়া-রাহুল

IMG
25 May 2024, 11:57 AM

ইন্টারন্যাশনাল ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ভারতে লোকসভা নির্বাচনে ভোট দিলেন সাবেক কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী এবং তাঁর ছেলে রাহুল গান্ধী। ভোট দেওয়ার পরে ভোটকেন্দ্রে সেলফি তুলতেও দেখা যায় মা-ছেলেকে। অন্যদিকে, পুত্র-কন্যাকে নিয়ে ভোট দিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। ভোট দিয়ে তিনি বলেন, "আমরা আমাদের ক্ষোভ একপাশে রেখে সংবিধান এবং গণতন্ত্রের পক্ষে ভোট দিচ্ছি। আমি এই নিয়ে গর্বিত।"

লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফায় ভোট শুরু হয়েছে ভারতের ছয়টি রাজ্য ও দু'টি কেন্দ্রশাসিত অঞ্চলে। ১১ কোটিরও বেশি ভোটার ভোট দিচ্ছেন দেশটির ৫৮টি আসনে। ভাগ্য নির্ধারণ হবে ৮৮৯ জন প্রার্থীর।

ষষ্ঠ দফায় গুরুত্বপূর্ণ প্রার্থীদের মধ্যে রয়েছেন কংগ্রেসের কানহাইয়া কুমার। তাঁর প্রতিদ্বন্দ্বী বিজেপির মনোজ তিওয়ারি। দিল্লি কেন্দ্রে আম আদমি পার্টির মন্ত্রী সোমনাথ ভারতীর সঙ্গে লড়াই প্রয়াত সুষমা স্বরাজের কন্যা বাঁশুরির। হরিয়ানায় ভোটের লড়াইয়ে রয়েছেন সাবেক বিজেপি মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর, শিল্পপতি নবীন জিন্দাল এবং কংগ্রেসের রাজ বাব্বর।

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন